সুনামগঞ্জে পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর নিহত

0
226

সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার রাজনপুর গ্রামে পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর নিহত হয়েছেন। নিহতের নাম সৈইফ উদ্দিন(৬০)। তিনি রাজনপুর গ্রামের বাসিন্দা। শনিবার সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক পূত্রবধূ সোহেনা বেগমকে (২২) আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছেলে শফিকুনূরের স্ত্রী সোহেনা বেগম প্রায়ই জা’ দের সাথে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া চলে আসছিল। গত রাতে জা’ দের ঝগড়া হয়েছিল। আজ ভোরে ঘাতক সোহেনা বেগম বাড়ির পাশে গাছের ডালের সাথে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা চেষ্টাকালে শ্বশুর সৈইফ উদ্দিন পূত্রবধূকে বাঁচানো জন্য এগিয়ে যান।

এ সময় পুত্রবধূ সোহেনা বেগম হাতে লাঠি নিয়ে শ্বশুরের মাথা ও পেটে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে দোয়ারা বাজার থানার এসআই সজীব দত্ত ও এসআই রাকিবুল হাসানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার দায়িত্বপ্রাপ্ত এসআই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় ঘাতক সোহেনা বেগমকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email