Home রাজনীতি আগামী নির্বাচন সংবিধানের আলোকে অনুষ্ঠিত হবে: হানিফ

আগামী নির্বাচন সংবিধানের আলোকে অনুষ্ঠিত হবে: হানিফ

329
0
Hanif

মৌলভীবাজার: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধানের আলোকে অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে গিয়ে নির্বাচনের কোন সুযোগ নেই। বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা যুবলীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে কন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, হুইপ মো: শাহাব উদ্দিন এমপি, সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, আওয়ামী লীগের উন্নয়নের ধারায় বিএনপি রাজনীতি হারিয়ে ফেলেছে। এখন তারা নতুন ইসু নিয়ে এসেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনকালীন সহায়ক সরকারের অধীনে হলে তারা নির্বাচনে যাবে। কিন্তু সংবিধানের বাহিরে যাবার কোন সুযোগ নেই। সংবিধানের অধিনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিএনপি গত জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে, আগামী নির্বাচনে আর সে ভুল করবে না। কারণ যে ভুল করে তাকেই ভুলের খেসারত দিতে হয়।

এর আগে দুপুরে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী সম্মেলনের শুভ উদ্বোধন করেন।

Previous articleজগন্নাথপুরের কাতিয়া মাদ্রাসার খতমে বুখারি অনুষ্ঠিত
Next articleবিএনপি একটি অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা করতে চায়: তথ্যমন্ত্রী