Home রাজনীতি এখন রাষ্ট্রপতি হতে চান না এরশাদ

এখন রাষ্ট্রপতি হতে চান না এরশাদ

365
0

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলেও নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে। গতবার তারা ছিল না এবার আমি আছি নির্বাচন অবশ্যই গ্রহণযোগ্যতা পাবে এবং বিপুল ভোটে আমার দল জয়ী হবে। তিনি বলেন, বর্তমান পদ্ধতিতে রাষ্ট্রপতি হতে চাই না। এখন রাষ্ট্রপতি হলে দলের লোকজনের সঙ্গে দূরত্ব বেড়ে যাবে। আমি জাতীয় পার্টিকে নিয়েই থাকতে চাই।

মঙ্গলবার দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এসময় তার সাথে ছিলেন জাতীয়পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, যুব সংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম প্রমুখ। গাইবান্ধার সুন্দরগঞ্জ আসনের উপ- নির্বাচনে জনসভায় যোগ দিতে ঢাকা থেকে রংপুরে পৌঁছেন তিনি।

এসময় এরশাদ বলেন, সহায়ক সরকারের দাবি নিয়ে বিএনপি নির্বাচনে আসুক আর না আসুক সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচনে বিএনপির সঙ্গে কোনো জোট করবেন না তিনি। তবে এখনও ঠিক করেননি মহাজোটের সাথে নাকি এককভাবে করবেন সেটা পরিবেশ পরিস্থিতি বলে দেবে তিনি করবেন। তবে ৩ শ’ আসনেই তার প্রার্থী নির্ধারণ করা আছে বলে দাবি করেন।

তিনি বলেন, বর্তমান পদ্ধতিতে রাষ্ট্রপতি হতে চাই না। এখন রাষ্ট্রপতি হলে দলের লোকজনের সঙ্গে দূরত্ব বেড়ে যাবে। আমি জাতীয় পার্টিকে নিয়েই থাকতে চাই।

Previous articleবোনের সঙ্গে স্বামীর পরকীয়া, মেয়েকে হত্যা করে গৃহবধূর আত্মহত্যা!
Next articleগণতন্ত্রকে চিরদিনের জন্য নিরুদ্দেশ করার মহাপরিকল্পনা: খালেদা