Home রাজনীতি কুসিক নির্বাচনে নিরপেক্ষ দায়িত্ব পালন করতে ইসি ব্যর্থ: খালেদা জিয়া

কুসিক নির্বাচনে নিরপেক্ষ দায়িত্ব পালন করতে ইসি ব্যর্থ: খালেদা জিয়া

336
0

ঢাকা: কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে নিরপেক্ষ দায়িত্ব পালন করতে নির্বাচন কমিশন (ইসি) ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে তিনি এসব কথা বলেন। এর আগে খালেদা জিয়া ফুল দিয়ে শুভেচ্ছা জানান কুসিকের নব নির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কুকে।
খালেদা জিয়া বলেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হয়নি। নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে দ্বায়িত্ব পালন করতে ব্যর্থ হয়েছে। এই নির্বাচন কমিশনের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন করা সম্ভব নয়।
কুমিল্লা সিটি করপোরশন নির্বাচনে আমরা যুদ্ধ করে জয় ছিনিয়ে এনেছি উল্লেখ করে তিনি বলেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের মতো সব নির্বাচনে যুদ্ধ করে আমাদের জয় ছিনিয়ে আনতে হবে। যদি নিরপেক্ষ নির্বাচন কমিশনার থাকতো তাহলে আমাদের যুদ্ধ করতে হতো না। এ সময়ে আরও বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান প্রমুখ।

Previous articleআইপিইউ নিয়ে প্রশ্ন বিএনপির রাজনৈতিক দেউলিয়াত্ব: হাছান মাহমুদ
Next articleলালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু