খালেদার ডাকে এখন আর কেউ সাড়া দেয় না: স্বরাষ্ট্রমন্ত্রী

0
509

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, উনি অন্যায়ভাবে অবরোধের ডাক দিয়ে ৯২দিন আন্দোলনের নামে মানুষ পুড়িয়েছেন। গাড়িতে আগুন দিয়ে শত শত মানুষকে নিঃস্ব করেছেন। দেশের মানুষ ঐকবদ্ধ হয়ে ওনার সেই অগ্নি-সন্ত্রাস আর হত্যার আন্দোলনকে রুখে দিয়েছে। তবে এখনো তিনি আনুষ্ঠানিকভাবে সেই আন্দোলন কর্মসূচি প্রত্যাহার করেননি। তার ডাকে এখন আর কেউ সাড়া দেয় না।

শুক্রবার সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি মনসুর আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু-স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ফটোগ্যালারির উদ্বোধন এবং বিদ্যালরের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

রাজধানীতে দুই তরুণীকে ধর্ষণের ঘটনা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ। এখানে অপরাধ করে কেউ পার পাবে না। রাজধানীর বনানীতে দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তরা শিগগিরই গ্রেফতার হবে বলে আমি আগেই বলেছি। ঠিকই সিলেট থেকে ওই ঘটনায় দায়ের করা মামলার দুজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এখন তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এক কথায় কোন আসামি অন্যায় করে ছাড় পাবে না। এছাড়া ওই মামলার অপর আসামিদেরও শিগগিরই গ্রেফতার করা হবে।

পূর্ণমতি মনসুর আহমদ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের এমপি অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, চট্টগ্রাম বিভাগের ডিআইজি এস এম মনিরুজ্জামান, কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম, জেলা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, সাংবাদিক প্রণব কুমার সাহা অপু প্রমুখ।