Home রাজনীতি খালেদা জিয়াকে সাজা দেয়ার চক্রান্ত রুখে দাঁড়াই: মির্জা ফখরুল

খালেদা জিয়াকে সাজা দেয়ার চক্রান্ত রুখে দাঁড়াই: মির্জা ফখরুল

327
0
মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীতে রবিবার বিজয় শোভাযাত্রা করেছে বিএনপি। নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিশাল ও বর্নাঢ্য শোভাযাত্রাটি শুরু হয়ে কাকরাইল মোড়, শান্তিনগর হয়ে শেষ হয় মালিবাগ মোড়ে। তার পূর্বে জমায়েতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার অন্যায়ভাবে বেগম খালেদা জিয়াকে সাজা দেয়ার চক্রান্ত করছে। তাই আসুন, সবাই আমরা সবাই রুখে দাঁড়াই।
তিনি বলেন, একদলীয় সরকার কায়েম করে মানুষের অধিকার পদদলিত করতে চায় সরকার। একটি নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায়ের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
ফখরুল নিরপক্ষ সরকারের অধীনে নির্বাচনে ‘জনরায়’ প্রতিষ্ঠায় জাতীয় ঐক্যে গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, স্বাধীনতার ৪৭ বছরেও আমাদের মুক্তিযুদ্ধের অভীষ্ট স্বপ্ন পূরণ হয়নি। এখনো গণতান্ত্রিক আন্দোলন করতে গিয়ে প্রাণ দিতে হচ্ছে। গুম করে দেয়া হচ্ছে। মিথ্যা মামলা দিয়ে নানাভাবে হয়রানি করা হচ্ছে। তাই বিজয় র‌্যালিতে আহ্বান জানাচ্ছি, আসুন বর্তমান ক্ষমতাসীন সরকারের বিদায় ঘটিয়ে একটি নিরপক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনরায় প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য সৃষ্টি করে রুখে দাঁড়াই, প্রতিরোধ গড়ে তুলি।
Previous articleপ্রশ্নপত্র ফাঁসের সঙ্গে সরকারি কর্মচারীরা জড়িত: শিক্ষামন্ত্রী
Next articleভোটে জনগণ তাদের চিরবিদায় করবে: প্রধানমন্ত্রী