জগন্নাথপুরে ইউএনও কে বিভিন্ন প্রতিষ্ঠানের সংবর্ধনা প্রদান

0
182

কলি বেগম, জগন্নাথপুর: জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হুমায়ূন কবিরকে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে জগন্নাথপুর পৌরসভার উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবিরকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান উপলক্ষে পৌরসভার হলরুমে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে ও পৌর প্রকৌশলী সতীশ গোস্বামীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবির। বক্তব্য রাখেন জগন্নাথপুর থানার ওসি মো. মুরসালিন, পৌর সচিব মোবারক হোসেন, প্যানেল মেয়র শফিকুল হক, প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, তাজিবুর রহমান, গিয়াস উদ্দিন মুন্না, যুক্তরাজ্য প্রবাসী আবুল বশর প্রমূখ। এ সময় পৌর কাউন্সিলর খলিলুর রহমান, মামুন আহমদ, দ্বীপক কান্তি গোপ, নারী কাউন্সিলর আয়ারুন্নেছা, মিনা রাণী পাল, নার্গিস ইয়াসমিনসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। সভায় পৌরসভার উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কাজী আরিফুর রহমান, থানার ওসি মুরসালিন ও উপজেলা প্রকৌশলী (এলজিইডি) রফিকুল ইসলামকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এদিকে-উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদ সচিব সমিতি জগন্নাথপুর উপজেলা কমিটির উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবিরকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় সমিতির সভাপতি আশারকান্দি ইউনিয়ন পরিষদের সচিব তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি পাইলগাঁও ইউনিয়ন পরিষদের সচিব প্রবীন রঞ্জন পূরকায়স্থ, সাধারণ সম্পাদক চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন পরিষদের সচিব বিপ্লব রায়, সদস্য রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল গফুর, পাটলি ইউনিয়ন পরিষদের সচিব হেমন্ত বিশ্বাসসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া জগন্নাথপুর উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির উদ্যোগে পৃথকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবিরকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email