Home আঞ্চলিক জগন্নাথপুরে বাড়ি দখল নিয়ে হামলা-মামলা

জগন্নাথপুরে বাড়ি দখল নিয়ে হামলা-মামলা

314
0

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের আসামপুর গ্রামে একটি বাড়ি দখল নিয়ে হামলা-মামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।
জানাগেছে, আসামপুর গ্রামের মৃত আমান উল্লার ছেলে ফরিদ মিয়া ও একই গ্রামের মৃত হাজী ছমরু মিয়ার ছেলে যুক্তরাজ্য প্রবাসী আতিকুর রহমানের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে একটি বাড়ি দখল ও পাল্টা দখল নিয়ে বিরোধ চলে আসছে। এ বাড়ির জায়গার প্রকৃত মালিক হচ্ছেন ফরিদ মিয়ার পিতা আমান উল্লাহ গং। তবে সুযোগ বুঝে প্রবাসী আতিকুর রহমান প্রথমে বাড়িটি দখল করেন। পরে আবার ফরিদ মিয়ার লোকজন বাড়িটি পাল্টা দখল করেন। এ ঘটনায় গত ২৭ জুলাই প্রবাসী আতিকুর রহমান বাদী হয়ে ফরিদ মিয়াসহ প্রতিপক্ষের ৫ জনকে আসামি করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থানা পুলিশ ফরিদ মিয়াকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করে।
এদিকে-মামলা দিয়ে ফরিদ মিয়াকে জেলে রেখে প্রবাসী আতিকুর রহমানের লোকজন গত শনিবার ফরিদ মিয়ার লোকজনের উপর হামলা চালিয়ে তাদেরকে বাড়ি থেকে বের করে দিয়ে আবারো বাড়ি দখল করেন। পরে এ ঘটনার খবর পেয়ে ওই দিন শনিবার বিকেলে জগন্নাথপুর থানার এসআই অঞ্জন সরকারের নেতৃত্বে একদল পুলিশ প্রবাসীর লোকজনকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে আবারো ফরিদ মিয়ার লোকজনকে বাড়িতে ফিরিয়ে দেন। পাটলি ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Previous articleজগন্নাথপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫ লক্ষ টাকার ক্ষতি
Next articleজগন্নাথপুরে কমফোর্ট থেরাপী সেন্টার’র উদ্বোধন