Home আঞ্চলিক জগন্নাথপুর উপজেলা’র ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বাতিলের প্রতিবাদ

জগন্নাথপুর উপজেলা’র ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বাতিলের প্রতিবাদ

1395
0

জগন্নাথপুর: জগন্নাথপুর উপজেলা’র ২ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বাতিলের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন পাইলগাঁও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান জুয়েল ‍ও  সিনিয়র যুগ্ন আহবায়ক সাইফুর রহমান সোহাগ।

সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে পাঠানো বিজ্ঞপ্তিতে তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র মোতাবেক বিগত ৩১ অক্টোবর ২০১৩ ইং জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান মুজিব ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন জুয়েল এর সাক্ষরিত পাইলগাঁও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। তারই ধারাবাহিকতায় পাইলগাঁও ইউনিয়ন ছাত্রলীগ জননেত্রী শেখ হাতকে শক্তিশালী করার লক্ষো কাজ করে যাচ্ছে। জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের বিগত সকল সাংগঠনিক কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহন করে আসছে। বিগত ০১/০১/২০১৮ ইং তারিখে বিভিন্ন অনলাইন পত্রিকায় আমাদের পাইলগাঁও ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্তি শীর্ষক সংবাদ আমাদের দৃস্টি গোচর হয়।

আমাদের জানামতে জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের তথ্য অনুযায়ী বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র মোতাবেক জগন্নাথপুর উপজেলায় ছাত্রলীগের সাংগঠনিক কোনো কাঠামো নেই। কারন ২০১৬ সালের ৩ রা জুলাই তারিখে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি বিলুপ্তীর মাধ্যমে জগন্নাথপুরে ছাত্রলীগের কার্যক্রম বাতিল করা হয়। বর্তমানে স্বঘোষিত ভাবে কতিপয় নেতা পদ-পদবী ব্যবহারের মাধ্যমে সাধারণ নেতা-কর্মীদের বিভ্রান্তি করার অপপ্রয়াসে লিপ্ত রয়েছেন, তাহাদেরকে এহেন সংগঠন বিরোধী কার্যক্রম থেকে বিরত থাকা সহ জেলা শাখা নেতৃবৃন্দের আশু হস্তক্ষেপ কামনা করছি। এবং উপরে উল্লেখিত সংবাদে নেতা-কর্মীদের বিভ্রান্তি না হওয়ার আহবান জানাচ্ছি।

 

Previous articleবর্ণাঢ্য আয়োজনে শিব্বির আহমদ ওসমানী’র জন্মদিন উদযাপন
Next article‌খালেদা জিয়া পাকিস্তানের দোসর হিসেবে কাজ করছেন: ডা. দীপুমনি