জগন্নাথপুর উপজেলা নির্বাচনে ২ প্রার্থীর মনোনয়ন বাতিল

0
238

জগন্নাথপুর প্রতিনিধি: আসন্ন জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে মোট ১২ জন প্রার্থীর মধ্যে ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। শুক্রবার সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই কালে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেন। জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান জানান, জগন্নাথপুর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র ভাইস চেয়ারম্যান প্রার্থী ফয়জুল হক ও স্বতন্ত্র মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সুফিয়া খানমের মনোনয়ন বাতিল করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র দাখিলের সময় ২৫০ জন ভোটারের সমর্থন ভোট দাখিল করতে হয়। এ দুই প্রার্থী সমর্থন ভোট দাখিল করতে না পারায় তাঁদের মনোনয়ন বাতিল করা হয়। এ ব্যাপারে বাতিল প্রার্থী ফয়জুল হক ও সুফিয়া খানম জানান, তাঁরা তাঁদের প্রার্থীতা ফিরে পেতে আপিল করবেন।
বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ’র কাছে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ ৩ পদে মোট ১২ জন প্রার্থী দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে তাঁদের মনোনয়ন পত্র দাখিল করেন।
প্রার্থীরা হলেন আ.লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী বিজন কুমার দে ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান হাজেরা বারী। বিএনপির দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ খান টুনু ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারজানা বেগম। আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা ও আ.লীগের আরেক বিদ্রোহী ভাইস চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন। ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ খেলাফত মজলিসের দলীয় প্রার্থী হাফিজ সৈয়দ জয়নুল ইসলাম, জমিয়তের মনোনীত প্রার্থী সৈয়দ ছলিম আহমদ কাসেমী, স্বতন্ত্র প্রার্থী ফয়জুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সুফিয়া খানম।

Print Friendly, PDF & Email