Home বিভাগীয় সংবাদ দুই তরুণী ধর্ষণ: ছাত্রলীগ-যুবলীগ সভাপতিসহ গ্রেফতার ৩

দুই তরুণী ধর্ষণ: ছাত্রলীগ-যুবলীগ সভাপতিসহ গ্রেফতার ৩

279
0

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুরে দুই তরুণীকে ধর্ষণের মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন হোসেন (২২), কোটচাঁদপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি কৃষ্ণ সাহা (২৩) ও যুবলীগ কর্মী রাজু আহমেদকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে তাদের কোটচাঁদপুর শহর থেকে গ্রেফতার করা হয়।

শাহিন পৌরসভার স্টেশন পাড়ার ফজলুর রহমানের ছেলে, রাজু হারেজ আলীর ছেলে ও কৃষ্ণ কুমার একই এলাকার শ্রীকান্তের ছেলে। বাকি দুই আসামি সবুজ ও আজগর আলীকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এদিকে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে ধর্ষণে অভিযুক্ত কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিনকে দল থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গত সোমবার কালীগঞ্জের দুই তরুণী ট্রেনযোগে কোটচাঁদপুর থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রাতে স্টেশনে বসে ছিলেন। এ সময় ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন, রাজু,কৃষ্ণসহ ৫ জন তাদের তুলে নিয়ে কোটচাঁদপুর কলেজের পাশে একটি বাড়িতে ধর্ষণ করেন। এরপর ওই তরুণীদের ভয় দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। বুধবার সকালে এ ঘটনায় কোটচাঁদপুর থানায় একটি ধর্ষণ মামলা হয়।

মামলার এজাহারে ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার উপজেলার নলডাঙ্গা ও মনোহরপুর গ্রামের দুই তরুণী ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কোটচাঁদপুর রেলস্টেশনে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন। তারা ঢাকায় গার্মেন্টসে কাজ করেন। এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিন, যুবলীগ নেতা কৃষ্ণ, রাজু, সবুজ ও আজগর শহরের বিহারী পাড়ায় সরকারি ডিগ্রি কলেজের পেছনে একটি বাড়িতে নিয়ে যান তরুণীদের। সেখানে তারা মেয়ে দুটিকে ধর্ষণ করে।

কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, বিষয়টি তার জানা নেই । তিনি বর্তমানে প্রশিক্ষণে ঢাকায় রয়েছেন। তবে যদি তদন্ত করে প্রমাণিত হয় তাহলে যত বড় নেতাই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ।

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহম্মেদ জানান, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি যদি এমন ঘটনা ঘটিয়ে থাকেন, তবে আমিও এ ঘটনার নিন্দা জানাচ্ছি।

Previous articleধর্মের কোনো রাষ্ট্রীয় সীমানা থাকতে পারে না: প্রধান বিচারপতি
Next articleজঙ্গিদের গ্রেনেড হামলায় ফায়ার সার্ভিসকর্মী নিহত