Home রাজনীতি দেশে একেবারে বন্য আইন চলছে: মান্না

দেশে একেবারে বন্য আইন চলছে: মান্না

348
0

ঢাকা: নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমি কখনো দেখিনি, পুলিশের কেউ এই রকম দালালি করে কথা বলে। স্বরাষ্ট্রমন্ত্রী এমন বলতে পারেন, কারণ তিনি রাজনীতি করেন। দিস ইজ দ্য রুল অব জঙ্গল। দেশে একেবারে বন্য আইন চলছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পাঁচ বছরের সাজা হওয়ার পর দিন গতকাল শুক্রবার জাতীয় প্রেসক্লাবে নাগরিক ছাত্র ঐক্য আয়োজিত ‘প্রশ্নপত্র ফাঁস, শিক্ষা এবং শিক্ষাঙ্গন’ শীর্ষক গোলটেবিল আলোচনায় তিনি একথা বলেন।
মান্না বলেন, এই লোয়ার কোর্ট বেগম জিয়াকে সাজা দিয়েছে, এই লোয়ার কোর্টের ওপরে অবনত মস্তকে শ্রদ্ধা জানাতে হবে, তেমন নয়। এই লোয়ার কোর্টের উপর আমি আস্থা রাখতে পারি না। আজকে তিনি জামিন পাবেন কি পাবেন না— সেই বিতর্ক উঠছে। আমি শুধু বলতে পারি, সেই রায়টা যেন প্রভাবিত না হয়।
প্রশ্ন ফাঁসের প্রসঙ্গটি টেনে তিনি বলেন, শিক্ষামন্ত্রী যদি এই রায়ের দায়িত্বে থাকতেন, তা হলে আগেই ফাঁস হয়ে যেত! অবশ্য রায়তো অনেকখানি ফাঁস ছিলই। আলোচনায় অন্যদের মধ্যে জাতীয় সমাজতান্ত্রিক দল— জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বক্তব্য দেন। মূল বক্তব্য পাঠ করেন নাগরিক ছাত্র ঐক্যের সদস্য সচিব রিয়াজুল ইসলাম।

Previous articleঢাকায় বিএনপির বিক্ষোভ মিছিল, লাঠিচার্জ-আটক
Next articleআওয়ামী লীগ হতাশ