Home আঞ্চলিক প্রতিমন্ত্রী মান্নানের আমন্ত্রনে জগন্নাথপুরে আসছেন অর্থমন্ত্রী মুহিত

প্রতিমন্ত্রী মান্নানের আমন্ত্রনে জগন্নাথপুরে আসছেন অর্থমন্ত্রী মুহিত

418
0

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপ্রতি আব্দুল হামিদের হ্যালিকাপ্টারে ঘুরে দেখে গেলেন জগন্নাথপুরের হাওরগুলোকে। কিন্তু এবার হ্যালিকাপ্টারে আসবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিব। তিনি স্থানীয় একটি বিদ্যালয়ে হাওর পাড়ের মানুষদের সাথে কথা বলবেন। ২৫ মে বৃহস্পতিবার স্থানীয় সাংসদ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নানের আমন্ত্রনে আসছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। এমন তথ্যের নিশ্চিত নিশ্চিত করেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী সহকারী আবুল হাসনাত।
প্রশাসন সূত্রে জানা যায়, অর্থমন্ত্রী মুহিত ২৫ মে হ্যালিকাপ্টার যোগে সুনামগঞ্জের জগন্নাথপুরে আসবেন।তাঁর বহনকারী হ্যালিকাপ্টার উপজেলার চিলাউড়া-হলদিপুরি ইউনিয়নের সমদল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবতরণ করবে। পরে তিনিও স্থানীয় সাংসদ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এমপি সুনামগঞ্জে সরকারি কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিদের সাথে বন্যা পরিবর্তী ত্রাণ ও পূর্নবাসন কার্যক্রমের সর্বশেষ অবস্থা নিয়ে মতবিনিময় করবেন। তাঁদের আগমন উপলক্ষে ইতোমধ্যে সুনামগঞ্জের নবাগত ডিসি মো. সাবিরুল ইসলাম উপজেলার নলুয়ার হাওর পরিদর্শন করে গেছেনে।
অর্থমন্ত্রী ও প্রতিমন্ত্রীর হ্যালিকাপ্টার অবতরণের জন্য অস্থায়ী একটি হ্যালিপ্যাড নির্মাণ করা হয়েছে বলে প্রশাসনিক সূত্রে জানাগেছে।

Previous articleউচ্চ আদালতও নিজেদের কব্জায় নিতে চায় সরকার: প্রধান বিচারপতি
Next articleরমজানে জগন্নাথপুরে দ্রব্যমূল স্থিতিশীর রাখতে আইনশৃঙ্খলা সভায় দাবী