ব্যর্থতার দায় আমাদেরই নিতে হবে: তামিম

0
59

নিউজিল্যান্ডের মাটিতে টাইগারদের পারফরমেন্স বরাবরই খারাপ। গেল ১৩ ম্যাচের সবগুলোতে হেরেছিলো। এই ম্যাচেও আগের ম্যাচ গুলোর মতই বড় ব্যবধানে হার মেনেছে টাইগাররা। ডানেডিনে প্রথমে ব্যাট করে মাত্র ১৩১ রান তোলে বাংলাদেশ। জবাব দিতে নেমে ৮ উইকেট হাতে রেখেই ম্যাচ জেতে কিউইরা। বাংলাদেশের ব্যাটিংয়ের এই হালের কারণ জানালেন তামিম ইকবাল।

ম্যাচ শেষে তিনি বললেন, আমার মনে হয় অনেক বেশি সফট ডিসমিসাল ছিল। কোনো সন্দেহ নেই, তারা অনেক ভালো বল করেছে। আমাদের ব্যর্থতার দায় আমাদের ওপরই দিতে হবে। আমাদের ব্যাটিংয়ের কোথাওই গর্ব করার মত কিছু ছিল না।

প্রশ্ন উঠতেই পারে তাহলে কি কন্ডিশনের সাথে মানিয়ে নিতে পারেনি বাংলাদেশের ক্রিকেটাররা। তবে তামিম তো বলছেন অন্য কথা। তিনি জানান, এখানে অনেক দিন হল অবস্থান করছি আমরা। প্রস্তুতি নিয়ে অভিযোগের কোনো সুযোগ নেই। আমাদের জন্য নিউজিল্যান্ড নতুন কিছু না। আমরা জানতাম কেমন মোকাবেলা করতে হতে পারে। আশা করি সামনে ভালো করতে পারব।

তামিমরা সবসময়ই বলে আসছে সামনে তারা ভালো করবেন কিন্তু নিউজিল্যান্ডের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে ভালো কোন রেকর্ড নেই তাদের। এখন দেখার বিষয় সিরিজের দ্বিতীয় ম্যাচে কেমন করে টাইগাররা।

Print Friendly, PDF & Email