Home আঞ্চলিক মির্জাপুরে দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

মির্জাপুরে দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

275
0

আরাফাত ইসলাম, মির্জাপুর উপজেলা সংবাদদাতাঃ “দুর্যোগের প্রস্তুতি সারাক্ষণ আনবে টেকসই উন্নয়ন” এই প্রতিপাদ্যে টাঙ্গাইলের মির্জাপুরে ১০ই মার্চ জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে মির্জাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এক র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

র‍্যালিটি উপজেলা চত্বর থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে, উপজেলা প্রাঙ্গণে অবস্থিত মুক্তির মঞ্চের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এই আলোচনা পর্বে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আকতারুজ্জামান, উপজেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা হাবিবুর রহমান, ভাদগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম শহিদ প্রমুখ।

এসময় বক্তারা দুর্যোগকালীন সময়ে ঘুর্ণিঝড় ও অগ্নিকান্ড সহ যেকোন প্রাকৃতিক বিপর্যয় মোকাবেলায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে দক্ষ জনবল নিয়োগ করে বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে স্বেচ্ছাসেবী গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।

Previous articleসিলেটের মিডিয়াতে আবারও আলোচনায় সাংবাদিক জমসর আলী
Next articleশেখ হাসিনা জোর করে ক্ষমতায় আসবেন না: ওবায়দুল কাদের