লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া নির্বাচন করতে দেয়া হবে না: মির্জা ফখরুল

0
209

বরিশাল: লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া নির্বাচন করতে দেয়া হবে না বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আগামী নির্বাচন হবে নিরপেক্ষ সহায়ক সরকারের অধিনে সব দলের অংশগ্রহণে। আওয়ামী লীগ সরকারি খরচে হেলিকপ্টারে প্রচারণা চালাবে, আর বিএনপি নেতারা কোর্টের বারান্দায় দৌঁড়াবে, তা হবে না। সব দলের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে হবে। লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া এ দেশে কোনো নির্বাচন করতে দেয়া হবেনা। মঙ্গলবার বরিশাল নগরীর টাউন হলে বিএনপির সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হলে কি হয়, বিগত উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানুষ দেখেছে। আওয়ামী লীগ জোড় করে ভোট কেড়ে নেয়। প্রশাসনের সহায়তায় তাদের ভোট ডাকাতি প্রতিহত করতেই আগামীতে শেখ হাসিনার সরকারকে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে বাধ্য করা হবে। ৫ জানুয়ারীর নির্বাচনে ৫ ভাগ ভোটারও ভোট দেয়নি। সেদিন মানুষ ভোট দিতে যায়নি, গিয়েছিলো, কিছু গরু-ছাগল, কুকুর-বিড়াল।

ফখরুল বলেন, জনগণের সরকার প্রতিষ্ঠা, দলের শক্তি বাড়াতে নতুন সদস্য সংগ্রহ এবং পুরাতন সদস্য নবায়ন করছে বিএনপি। এই নেতাকর্মীরা আগামীতে আওয়ামী লীগের ভোট ডাকাতি প্রতিরোধে কেন্দ্র পাহাড়া দেবে।

নগরীর টাউন হলে যুগ্মমহাসচিব মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে মহানগর বিএনপির সদস্য সংগ্রহের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সহ-সভাপতি বেগম সেলিমা রহমান, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, বরিশাল উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, বরিশাল মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সদস্যপদ নবায়নের মধ্য দিয়ে মহানগর বিএনপির সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন মির্জা ফখরুল।

Print Friendly, PDF & Email