সার্ক কলেজের এসএসসি সংবর্ধনা ও আনন্দ উৎসব ২০ মে

0
471

কম খরচে মানসম্মত অঙ্গিকার নিয়ে প্রতিষ্টিত নগরীর সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের এসএসসি কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও আনন্দ উৎসব -২০১৭ আগামী ২০ মে শনিবার অনুষ্টিত হবে।

শনিবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কলেজের অধ্যক্ষ রোটারিয়ান মোহাম্মদ মহিউদ্দিন এতথ্য জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘মোরা আনন্দের জোয়ারে ভাসব’ এ শ্লোগান নিয়ে সিলেটের ইতিহাসে সবচেয়ে বৃহত্তম ও জমকালো দিনব্যাপী এ অনুষ্টান নগরীর আরামবাগস্থ আমান উল­াহ কনভেনশন সেন্টারে অনুষ্টিত হবে। কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও আনন্দ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারতের হায়দারাবাদ থেকে আগত বিশিষ্ট শিক্ষাবিদ ড.প্রেমসাগর গান্ড্রা। এছাড়াও উপস্থিত থাকবেন দেশ বিদেশের প্রখ্যাত শিক্ষাবিদ,জাতীয় দলের ক্রিকেটার, ছোট পর্দার জনপ্রিয় তারকা, অভিনেতা অভিনেত্রীসহ সেলিব্রেটি তারকাগণ।
অনুষ্টানে অংশগ্রহণ করতে ইতিমধ্যে শুরু হয়েছে রেজিষ্ট্রেশন। উৎসবে অংশ নিতে পারবেন শুধুমাত্র ২০১৭ সালে এসএসসি/দাখিল উত্তীর্ণ জিপিএ ২.০০ থেকে ৫.০০ প্রাপ্ত শিক্ষার্থীরা। অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন বাধ্যতামূলক। নির্ধারিত রেজিষ্ট্রেশন ফিস দিয়ে আগামী ১৮ মে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত এন্ট্রি গ্রহণ করে আসন নিশ্চিত করতে হবে। রেজিষ্ট্রেশনের সময় এসএসসি /দাখিল পরীক্ষায় রেজিষ্ট্রেশন কার্ড ও প্রবেশ পত্রের ফটোকপি জমা দিতে হবে। সর্বোচ্চ দুই জন অভিভাবক (মা/বাবা/ভাই/ বোন) সাথে নিয়ে আসা যাবে। এ ক্ষেত্রে অভিভাবকেরও রেজিষ্ট্রেশন বাধ্যতামূলক।
প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ক্রেস্ট, সম্মাননা স্বারক, লাঞ্চ বক্সসহ আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হবে। রেজিষ্ট্রেশনের জন্য ০১৭০৫-৪৪৪১৮২, ০১৭০৫-৪৪৪১৮৩, ০১৭০৫-৪৪৪১৮৪ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক মোঃ সাইফুর রহমান খোকন, মার্কেটিং ডিরেক্টর রোটারিয়ান জাকির হোসেন।