মিথ্যাচারে বিশ্ব চ্যাম্পিয়ন খালেদা জিয়া: শাজাহান খান

0
468
blank
blank

যশোর: নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছেন ঘোষিত বাজেট নাকি লুটপাটের বাজেট, চুরির বাজেট। তাহলে বিভিন্ন সময় যে উন্নয়ন হয়েছে তা আপনার সময় হয়নি কেন। এ সরকার দায়িত্ব নিয়ে উন্নয়ন তরান্বিত করেছে। জনগণের জীবনমান উন্নয়ন করেছে।
তিনি বলেন, মূলত খালেদা জিয়া মিথ্যাচারের ওস্তাদ। যদি বিশ্বে কখনও মিথ্যাচ্যারের জন্য চাম্পিয়নশিপ দিতে হয় তাহলে খালেদা জিয়াকে তা দিতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার সরকার লুটপাটের সরকার নয়; উন্নয়নের সরকার। আর দেশ এখন উন্নয়নের মহাসড়কে রয়েছে। শুক্রবার দুপুর ১২টায় যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া নৌ-বন্দর এলাকায় ভৈরব নদীতে ড্রেজিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রণজিৎ কুমার এমপি, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায়সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এসময় মন্ত্রী দেশের সার্বিক উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীকে ভোট দিতে এবং শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সকলের প্রতি আহ্বান জানান। একইসাথে তিনি নওয়াপাড়ায় ভৈরব নদে একটি নতুন ফেরি ও বন্দর উন্নয়নে সকল পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।
এর আগে মন্ত্রী ভৈরব নদে ড্রেজিং কাজের উদ্বোধন করেন। এসময় তার সাথে স্থানীয় এমপি, বিআইডব্লিউটিএ, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।