রণবীরের সঙ্গে সেই অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন তৃপ্তি

0
37
blank
blank

বিনোদন ডেস্ক: ‘অ্যানিমেল’ সিনেমায় হাতে গোনা কয়েকটি দৃশ্যে তিনি। কিন্তু তাতেও মাতিয়ে দিয়েছেন তৃপ্তি। সিনেমার নায়িকা রাশমিকা মান্দানার সঙ্গে পাল্লা দিয়ে বারবার চর্চায় উঠে আসছেন তৃপ্তি দিমরি।

‘অ্যানিমেল’-এ তৃপ্তিকে জোয়া রিয়াজ নামের এক তরুণীর চরিত্রে দেখা গেছে। সন্দীপ রেড্ডি ভাংগা পরিচালিত এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তাঁর অন্তরঙ্গ দৃশ্যর নানান স্থিরচিত্র এবং ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। এবার সেই দৃশ্য নিয়ে মুখ খুলেছেন তৃপ্তি। এই অভিনেত্রী জানিয়েছেন, বিশেষ এই দৃশ্যের পর্দার পেছনের কথা।

রণবীর আর তৃপ্তির অন্তরঙ্গ দৃশ্য নিয়ে আলোচনা চলছে। এই দৃশ্যে তৃপ্তিকে অর্ধনগ্ন অবস্থায় দেখা গেছে। অনেকে দৃশ্যটি নিয়ে তৃপ্তিকে রীতিমতো কটাক্ষও করছেন। তবে কেউ কেউ রণবীর আর তৃপ্তির উষ্ণ রসায়ন দারুণ পছন্দ করছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ওঠা নানান সমালোচনা নিয়ে মুখ খুলেছেন তৃপ্তি।

তিনি ই-টাইমসকে এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে বলেছেন, ‘শুরুতে এসব আমাকে অস্বস্তিতে ফেলত। আমি বিরক্ত বোধ করতাম। আমি এমন একজন, যাকে সমালোচনার মুখোমুখি খুব কমই হতে হয়েছে। আমি খুব সামান্যই সমালোচিত হয়েছি। আমার প্রথম কিছু সিনেমার ক্ষেত্রে আমি ১০ শতাংশ সমালোচিত হয়েছি, আবার ৯০ শতাংশ প্রশংসিত হয়েছি। এই ছবির ক্ষেত্রে আমি মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছি। তাই শুরুতে আমি কিছুটা ঘাবড়ে গিয়েছিলাম। আর নিজেকে সবার থেকে দূরে রাখছিলাম। কিন্তু পরে আমি নিজের সঙ্গে সময় কাটিয়েছি। আর এ ব্যাপারে ভেবেছি।’