Home জাতীয় আওয়ামী লীগ মনোনয়ন দিলে সিলেট-১ আসন থেকে নির্বাচন করবো: ছহুল

আওয়ামী লীগ মনোনয়ন দিলে সিলেট-১ আসন থেকে নির্বাচন করবো: ছহুল

362
0

যুক্তরাষ্ট্রে প্রবাসীদের বৃহত্তম আঞ্চলিক সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনক আয়োজিত মতবিনিময় সভায় বাংলাদেশ সরকারের সাবেক নির্বাচন কমিশনার ও সচিব মোহাম্মদ  ছহুল হোসাইন বলেছেন, নির্বাচন কমিশনের সদিচ্ছা থাকলে বাংলাদেশে দলীয় সরকারের অধীনেও অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব। বাংলাদেশের সংবিধান তাদের সে ক্ষমতা দিয়েছে। সেক্ষেত্রে সাংবিধানিক ক্ষমতার ব্যত্যয় ঘটালে নির্বাচনী কার্যক্রম থেকে সরে দাঁড়ানোর সুযোগ রয়েছে নির্বাচন কমিশনের। নিউইয়র্কে এস্টোরিয়ার নিজস্ব অফিস মিলনায়তনে সোমবার রাতে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ছহুল হোসাইন এসব কথা বলেন।

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের সভাপতি বদরুল এইচ খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী সেফাজ ও কোষাধ্যক্ষ আতাউল গনি আসাদের পরিচালনায় ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের প্রখ্যাত সাংবাদিক পীর হাবিবুর রহমান। মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের সাবেক সভাপতি আবদুল বাসিত ও বদরুন্নাহার খান মিতা, সাবেক ট্রাস্টি তোফায়েল আহমেদ চৌধুরী, ট্রাস্টি একলিমুজ্জামান নুনুই, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম বাদশা, জনসংযোগ সম্পাদক কাজী কয়েস, আমেরিকান-বাংলাদেশি ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনক’র সভাপতি আবদুস শহীদ, কমিউনিটি নেতা তফাজ্জল করিম, সাবেক ছাত্র নেতা গোলাম রব্বানী, সাখাওয়াত আলী, হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট নাসির উদ্দিন, জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের সহ-সভাপতি মইনুল হক চৌধুরী হেলাল, কমিউনিটি এক্টিভিস্ট ইশতিয়াক রূপু, নূরে আলম জিকু, আবদুস সহীদ দুদু, সালেহ আহমেদ চৌধুরী, হাজী নিজাম উদ্দিন, মাওলানা রশিদ আহমেদ, মানিক আহমেদ, সারোয়ার হোসেন, বুরহান উদ্দিন, বোস্তান প্রমুখ।

অনুষ্ঠানে বৃহত্তর সিলেট প্রবাসীরা উপস্থিত ছিলেন। বক্তারা অতিথিদের ধন্যবাদ জানিয়ে এ সময় কিছু দাবি নামাও পেশ করেন। কয়েকজন বক্তা মোহাম্মদ ছহুল হোসাইনকে সিলেট-১ আসন থেকে নির্বাচন করার অনুরোধ জানান। প্রধান অতিথি তার বক্তব্যে বৃহত্তর সিলেটসহ প্রবাসীদের কল্যাণে তার ভূমিকার কথা উল্লেখ করে বলেন আওয়ামী লীগ মনোনয়ন দিলে তিনি সিলেট-১ আসন থেকে নির্বাচন করবেন।

Previous articleসোহরাওয়ার্দীতে ছাত্রলীগের ২৯তম সম্মেলন শুক্রবার
Next articleবিশ্ব স্যাটেলাইট ক্লাবে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ