আশুলিয়ায় এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা

0
260

ঢাকা: আশুলিয়ায় রুপালী বেগম (২৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে পাষণ্ড স্বামী। আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার মাঝিপাড়া মহল্লায় আব্দুল গাফ্ফারের ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী জহুরুল পলাতক রয়েছে। খবর পেয়ে শনিবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় রুপালী বেগম তার স্বামীর সাথে ভাড়া বাড়িতে থেকে ন্যাচারাল ডেনিম গার্মেন্টস এ অপারেটর পদে চাকুরি করতেন। তবে বিয়ের পর থেকেই পারিবারিক কলহের কারণে তাদের মধ্যে ঝগড়া বিবাধ লেগেই থাকতো। পরে শনিবার ভোর রাতেও তাদের মধ্যে বাকবিতণ্ডতা হয়। এর এক পর্যায়ে পাষণ্ড স্বামী তার স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ও শ্বাসরোধ করে হত্যার পর কক্ষে তালা ঝুলিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এদিকে শনিবার দুপুরের দিকে ওই বাড়ির অনান্য ভাড়াটিয়া কক্ষে তালা দেখতে পেয়ে তাদের মনে সন্দেহ হয়। পরে তারা ওই কক্ষের ভেতরে নিহতের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। দুপুরের দিকে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email