গণরুম পরিদর্শন করতে গিয়ে ছাত্রলীগের বাঁধার মুখে ভিপি নুর

0
27

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের গণরুম পরিদর্শন করতে গিয়ে ছাত্রলীগের বাঁধার সম্মুখীন হয়েছেন ডাকসু ভিপি নুরুল হক। এসময় ছাত্রলীগের নেতাকর্মী ও নুরুর মধ্যে বাক বিতণ্ডার ঘটনা ঘটে। বাক বিতণ্ডার একপর্যায়ে নুরুল হক নুরের হাত ধরে ছাত্রলীগকর্মীদের টানাটানি করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে বিজয় একাত্তর হলের গণরুমের শিক্ষার্থীদের দেখতে গেলে এ ঘটনা ঘটে। এসময় ভিপির সঙ্গে থাকা ডাকসু সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম-আহবায়ক মুহাম্মদ রাশেদ খাঁন, ফারুক হোসেনসহ অন্যরাও ধাক্কাধাক্কি এবং হেনস্থার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে নুরুল হক নুর বলেন, দুপুরে বিজয় একাত্তর হলে যাওয়ার পর ১ম বর্ষের কয়েকজন শিক্ষার্থী কথা বলার আগ্রহ প্রকাশ করলে আমরা গণরুমে যাই। সেখানে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে চাইলে ছাত্রলীগ পরিচয়ে কয়েকজন উচ্ছৃঙ্খল আচরণ করে। একই সঙ্গে অশ্রাব্য ভাষা ব্যবহার করে। আমি হল প্রাধ্যক্ষকে বিষয়টা অবহিত করেছি তিনি বলেছেন বাইরে আছেন।

ছাত্রলীগ নেতাকর্মীদের অভিযোগ অনুমতি নিয়ে না যাওয়া প্রসঙ্গে জানতে চাইলে ডাকসু ভিপি বলেন, একজন শিক্ষার্থী হিসেবে আরেক হলে গেলে অনুমতি নিতে হয় এমন নিয়ম নেই। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে আমি যেতেই পারি।

Print Friendly, PDF & Email