জগন্নাথপুরে বিএনপির চেয়ারম্যান প্রার্থীর ভরাডুবি হবে: জমিয়ত

0
165

জগন্নাথপুর: জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ২০ দলীয় জোটের সাথে আলোচনা না করে বিএনপি ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ায় চেয়ারম্যান প্রার্থীর ভরাডুবি হবে বলে মন্তব্য করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি প্রিন্সিপাল শায়খ আব্দুল বছির। বুধবার গণমাধ্যমে পাঠানো দলীয় এক বিবৃতিতে তিনি বলেছেন, ৪ দলীয় জোট যা বর্তমান ২০ দলীয় জোট বিগত দিনের নির্বাচনে ঐক্যমতে নির্বাচন করেছে। বর্তমান জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি থেকে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমানকে দলীয় প্রতীক ধানের শীষে মনোনয়ন দেয়া হয়েছে এবং তিনি
২০দলীয় জোটের প্রার্থী হিসেবে নির্বাচনে লড়বেন এবং শরীক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ থেকে সায়্যিদ ছালিম ক্বাসিমিকে দলীয় প্রতীক খেজুর গাছে মনোনয়ন দেয়া হয়েছে এবং তিনি খেজুর গাছ নিয়ে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন। কিন্তু বিএনপি থেকে ভাইস চেয়ারম্যান পদেও দলীয় প্রতীক ধানের শীষ দিয়ে প্রার্থী ঘোষণা করা হয়েছে। যা ২০ দলীয় জোটের জন্য কখনও মঙ্গলজনক নয়।
তিনি আরো বলেছেন, ভাইস চেয়ারম্যান পদ থেকে বিএনপি দলীয় প্রতীকের প্রার্থীকে প্রত্যাহার করুন এবং ২০ দলীয় জোটের ঐক্যকে স্থায়ী রাখুন। অন্যথায় জমিয়ত কর্মীরা ধানের শীষে ভোট দেবে না। যে কারণে ধানের শীষ প্রতীক চেয়ারম্যানের ভরাডুবির কারণ হবে। অতএব সময় থাকতে ধানের শীষ প্রতীকের ভাইস চেয়ারম্যানকে নির্বাচন থেকে প্রত্যাহার করুন।

Print Friendly, PDF & Email