জামালগঞ্জে ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
621

জামালগঞ্জ: জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ইফতারপূর্ব মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও সাবেক জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইফসুফ আল আজাদ।

ছাত্রলীগ নেতা জুলহাস তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্মরণ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মোজাম্মেল হোসেন রোকন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আসাদ আল আজাদ, জহিরুল হক তালুকদার, মোবারক আলী তালুকদার, আবুল কালাম সরকার, সায়েম পাঠান, জেলা যুবলীগ নেতা আবুল আজাদ, ধর্মপাশা যুবলীগ নেতা সাদেক হোসেন জিটু, সবুজ মিয়া, ইউপি সদস্য ও যুবলীগ নেতা মো. আল আমিন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আবুল খয়ের, যুবলীগ নেতা কাশেম আখঞ্জী, জেলা ছাত্রলীগ নেতা শুভ দাস, ধর্মপাশা উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুহিতলাল মুন, তিতাস, ইমন চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা মাহমুদুল হক তারেক, আরিফ আলম লিমন প্রমুখ।

সভায় জানানো হয়, আসন্ন ঈদুল ফিতরের পর জামালগঞ্জ উপজেলা ও ডিগ্রী কলেজের কমিটি গঠন করা হবে। এতে সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের মতামতের ভিত্তিতে ও গঠনতন্ত্র অনুযায়ী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। মিলাদ মাহফিলের পর দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email