দেশে আজ দেশী বিদেশী কোন মানুষের নিরাপত্তা নেই: জাহিদ ইকবাল

0
111

ঢাকা: বাংলাদেশ নিউ জেনারেশন পার্টির(বিএনজিপি সভাপতি জাহিদ ইকবাল বলেছেন, প্রকাশ্যে বিদেশী বা ব্লগার হত্যার রাজনীতি বাংলাদেশের মানুষ কখনো দেখেনি। দেশে আজ দেশী বিদেশী কোন মানুষের নিরাপত্তা নেই, নেই সংখ্যালঘুদের নিরাপত্তা,গণমাধ্যমের স্বাধীনতা, অপ্রাপ্ত বয়স্ক শিশুরা পর্যন্ত সরকারী হামলা সন্ত্রাস থেকে রেহাই পাচ্ছেনা। দেশজুড়ে দখলদারিত্বের সকল সীমা অতিক্রম করেছে ক্ষমতাসীনরা । আর এহেন অবস্থা থেকে দেশকে বাঁচাতে হলে গতানুগতিক রাজীতির বাইরে নতুন শক্তির উন্মেস ঘটাতে হবে।

রবিবার দিবাগত রাত ১২ টা ০১ মিনিটে রাজধানীর নিকুঞ্জে বাংলাদেশ নিউ জেনারেশন পার্টির(বিএনজিপি) চর্তুথ বছর পর্দাপণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাহিদ ইকবাল বলেন, বর্তমান রাজনীতি আমাদের জাতীয় জীবনকে এক ভয়াবহ পরিণতির দিকে ঠেলে দিচ্ছে,এ থেকে পরিত্রানের জন্য নতুন প্রজন্মের রাজনীতিবিদদের এগিয়ে আসতে হবে ।

তিনি আরো বলেন, হানাহানি, টেন্ডারবাজি, জুলুমবাজি,চাঁদা আর দলবাজি সে সাথে সন্ত্রাসে অতিষ্ঠ হয়ে উঠেছে দেশের সাধারণ মানুষ। অনুষ্ঠানে পার্টির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি আরাফাত মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম,নূর আলম সিদ্দিকী মানু,সাংগঠনিক সম্পাদক মো: মনির হোসেন,কিরন আহমেদ,জয়নাল আবেদীন,মেহেদী হাসান,জাহিদ ফয়সাল, জাকিরুল ইসলাম,মো: রাজু মিযা,নাইম হাসান চৌধুরী,রনি ইমরান প্রমুখ।

বিএনজিপির চর্তুথ বছর পর্দাপণ অনুষ্ঠানে কেককাটা ছাড়াও পার্টির সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়

উল্লেখ্য, বাংলাদেশ নিউ জেনারেশন পার্টি( বিএনজিপি) “পরিবর্তনের জন্য তারুণ্য” শ্লোগানের মাধ্যমে ২০১২ সালের নভেম্বরের ২ তারিখে ঢাকার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে যাত্রা শুরু করে।

Print Friendly, PDF & Email