যুবলীগের বিরুদ্ধে ভিপি নুরের ওপর হামলার অভিযোগ

0
521
Nurul Nuru DU

পটুয়াখালীর গলাচিপার উলানিয়া বন্দরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নুরুল ইসলাম নুরুর গাড়ি বহরে হামলা করে আহত করার অভিযোগ উঠেছে যুবলীগের বিরুদ্ধে।

অভিযোগ রয়েছে, এ সময় নুরুর বেশ কয়েকটি ভাড়াটে মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে। পুলিশ বলছে, নুরুকে অক্ষত উদ্ধার করে বাসায় পৌঁছে দেয়া হয়েছে। তবে হামলার কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছে স্থানীয় যুবলীগ।
বুধবার (১৪ আগস্ট) দুপুরে ভিপি নুরু গলাচিপার চর কাজল গ্রামের বাড়ি থেকে নদী পাড় হয়ে বদনাতলী খেয়াঘাট থেকে দশমিনা উপজেলায় তার ভগ্নিপতির বাড়িতে রওনা হন। পথিমধ্যে উলানিয়া বন্দর অতিক্রমকালে পূর্ব প্রস্তুতি নেয়া যুবলীগের নেতাকর্মীরা নুরুর গাড়ি বহরে হামলা চালায় বলে অভিযোগ করেছেন নুরুর ভাই নুরুজ্জামান ও আমিনুল।
দেশীয় অস্ত্র নিয়ে হামলায় আহত হয়েছেন ভিপি নুরু ও তার সঙ্গীরা। হামলায় কয়েকটি মোটর সাইকেল রড দিয়ে পিটিয়ে ভাঙচুর করা হয়।
খবর পেয়ে ঘণ্টা খানেক পর ঘটনাস্থলে ছুটে যান গলাচিপা থানা পুলিশ। গলাচিপা থানার ওসি মোর্শেদ জানান, নুরুর মাথা ন্যাড়া করে ডিম মেখে দেয়ার অভিযোগ পেয়ে উলানিয়া পৌঁছে নুরুকে অক্ষত উদ্ধার করা হয়েছে। সেখানে তেমন কোনো হামলার ঘটনা ঘটেনি।
ওসি জানান, গলাচিপা হাসপাতলে নেয়ার পর কর্তব্যরত ডা. নুরুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চরবিশ্বাসের গ্রামের বাড়ি পাঠিয়ে দিয়েছেন। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এই  ব্যাপারে গলাচিপা থানায় কোনো অভিযোগ বা কোনো মামলা হয়নি বলে জানান তিনি।