সদর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ১৭টি ইউপি নির্বাচনে নৌকা প্রতিক পেলেন যারা

0
243

নিউজ ডেস্ক: সুনামগঞ্জ সদর উপজেলার ৯টি ইউপি ও দক্ষিন সুনামগঞ্জের ৮টি ইউপি নির্বাচনে আ’লীগের নৌকার মাঝি হলেন যারা। শনিবার বিকালে কেন্দ্রীয় সভানেত্রী ও শেখ হাসিনা সদর উপজেলার ৯টি ও দক্ষিণ সুনামগঞ্জের ৮টি ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থীদের নাম ঘোষনা করেন।

তাদের মধ্যে সদর উপজেলার কুরবান নগর ইউপি’র নৌকা প্রতিক পেয়েছেন কোহিনুর আলম, জাহাঙ্গীর নগর ইউপিতে মুখশেদ আলী, সুরমা ইউপিতে আব্দুস ছত্তার ডিলার, মোল্লাপাড়া ইউপিতে আব্দুস ছোবহান, কাঠইর ইউপিতে এড. বুরহান উদ্দিন, মোহনপুর ইউপিতে মাঈন উল্লাহ, লক্ষনশ্রী ইউপিতে ইয়াকুব বখত বগলুল, গৌরারং ইউপিতে হোসেন আলী ও রঙ্গারচর ইউপিতে আবুল কালাম।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে জয়কলস ইউপিতে বর্তমান চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, পশ্চিম পাগলা ইউপিতে বর্তমান চেয়ারম্যান মো. জগলুল হায়দার, পূর্ব পাগলা ইউপিতে বর্তমান চেয়ারম্যান মো. রফিক খান, দরগাপাশা ইউপিতে আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন, পূর্ব বীরগাও ইউপিতে রাইজুল ইসলাম, পশ্চিম বীরগাও ইউপিতে বর্তমান চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, পাথারিয়া ইউপিতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল মিয়া ও শিমুলবাক ইউপিতে সিলেট মহা নগর যুবলীগ নেতা মিজানুর রহমান জিতু মিয়াকে মনোনিত করা হয়েছে।

এ ব্যাপারে জেলা আ’লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় প্রধান ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকল দিক বিবেচনা করে তাদেরকে নৌকার প্রতিক দিয়েছেন। আশা করছি সদর উপজেলা ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সবকটি ইউনিয়নেই নৌকা প্রতিক বিজয়ী হবে।

Print Friendly, PDF & Email