ফেনীর ফাজিল পুরে পুলিশের অভিযান, ৭জন মাদক ব্যবসায়ী আটক, মুল অভিযুক্ত মেজবাহ উদ্দিন ও নাহিদ আলম পিন্টু পলাতক

0
131
blank
blank

নিজস্ব প্রতিনিধি: ফেনী জেলার ফাজিল পুর এলাকায় সম্প্রতি মাদক ও ইয়াবা ব্যবসার রমরমা বাজার চলছে। কিছুদিন আগেও এই এলাকা ছিল শান্ত ও সন্ত্রাসমুক্ত কিন্তু সম্প্রতি কিছু যুবক মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। ফাজিল পুর বাজারে প্রতিদিন সন্ধ্যার পর দেশী মদ, গাজা ও ইয়াবা ব্যবসা শুরু হয়। এলাকার কম বয়সী উঠতি যুবক গন মাদকের ক্রেতা ফলে তাদের নৈতিক অবক্ষয় হচ্ছে।
এই বিষয়ে এলাকাবাসী ফেনী সদর থানায় অভিযোগ দিলে গত ৯ই সেপ্টেম্বর, ২০২০ইং তারিখে পুলিশ অভিযানে নামে। মাদক ব্যবসায় জড়িত ৭জনকে ঘটনাস্থল থেকে মাদক সহ আটক করে পুলিশ। তাদের সকলের বাড়ী ফাজিল পুর এলাকায়। তাদের জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদের দেয়া তথ্যে জানা যায়, ফাজিল পুর এলাকার আজিম উদ্দিন ভূঁইয়াবাড়ী নিবাসী কবির আহমদ এর ছেলে মেজবাহ উদ্দিন এবং ফাজিল পুর মুজিবিয়া মাদ্রাসা এলাকা নিবাসী মৃত রুস্তম আলমের ছেলে নাহিদ আলম পিন্টু তাদের ব্যবসা প্রতিষ্ঠানে মাদক রেখে ভ্রাম্যমান ব্যবসায়ীদের চালান দেয়।
এমন তথ্য পেয়ে পুলিশ মেজবাহ উদ্দিনের ষ্টেশনারী দোকান ও নাহিদ আহমদ পিন্টুর প্লাষ্টিক সামগ্রীর দোকানে পরদিন ১০ই সেপ্টেম্বর, ২০২০ইং তারিখে তল্লাশী করে ব্যাপক পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করে। ঘটনার পর থেকেই মূল অভিযুক্ত মেজবাহ উদ্দিন ও নাহিদ আলম পিন্ঠু পলাতক রয়েছেন। পুলিশ বাদী হয়ে মোট ৯জনকে আসামী করে মামলা দায়ের করে। এরপর এলাকার মানুষ সন্তুষ্টি প্রকাশ করে পুলিশের প্রশংসা করেন।