দক্ষিণ সুনামগঞ্জে মালবাহী টলি খাদে পড়ে নিহত ১, গুরুতর আহত ১

0
457

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজিনগর গ্রামে মালবাহী টলি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে এক ব্যাক্তি নিহত ও চালক গুরুতর আহত হয়েছে। শনিবার রাত ৯টায় পাথারিয়া ইউনিয়নের সাবেক মহিলা সদস্য হাওয়ারুণ নেছার বাড়ির সামনে মূল সড়কে এই ঘটনা ঘটে।

পাথারিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মেম্বার মো:আক্কাছ মিয়া ও স্থাানীয়রা জানান, দিরাই উপজেলার ঢুলখর ব্রীজ নির্মাণের জন্য মালবাহী একটি টলি রড বোঝাই করে গাজিনগর গ্রামে আসার পথে সিলেট-দিরাই আঞ্চলিক সড়কে নিয়šন¿ হারিয়ে খাদে পড়ে যায়। স্থাানীয়রা এসে খাদে পড়া গাড়ি থেকে চালক ও তার সাথে থাকা অন্যজনকে উদ্ধার করলে ও ঘটনা স্থালেই একজন মারা যান। নিহত ব্যাক্তির নাম মো: ইসহাক আলী (৪৮), তিনি উপজেলার গাজীনগর গ্রামের জয়নাল মিয়ার পুত্র। গুরুতর আহত ব্যাক্তি চালক মো: মাসুক মিয়া একই গ্রামের আব্দুল মুছ্ছবীরের ছেলে, তাকে সিলেট এম.এ.জি. উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।