দক্ষিণ সুনামগঞ্জে মালবাহী টলি খাদে পড়ে নিহত ১, গুরুতর আহত ১

0
215

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজিনগর গ্রামে মালবাহী টলি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে এক ব্যাক্তি নিহত ও চালক গুরুতর আহত হয়েছে। শনিবার রাত ৯টায় পাথারিয়া ইউনিয়নের সাবেক মহিলা সদস্য হাওয়ারুণ নেছার বাড়ির সামনে মূল সড়কে এই ঘটনা ঘটে।

পাথারিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মেম্বার মো:আক্কাছ মিয়া ও স্থাানীয়রা জানান, দিরাই উপজেলার ঢুলখর ব্রীজ নির্মাণের জন্য মালবাহী একটি টলি রড বোঝাই করে গাজিনগর গ্রামে আসার পথে সিলেট-দিরাই আঞ্চলিক সড়কে নিয়šন¿ হারিয়ে খাদে পড়ে যায়। স্থাানীয়রা এসে খাদে পড়া গাড়ি থেকে চালক ও তার সাথে থাকা অন্যজনকে উদ্ধার করলে ও ঘটনা স্থালেই একজন মারা যান। নিহত ব্যাক্তির নাম মো: ইসহাক আলী (৪৮), তিনি উপজেলার গাজীনগর গ্রামের জয়নাল মিয়ার পুত্র। গুরুতর আহত ব্যাক্তি চালক মো: মাসুক মিয়া একই গ্রামের আব্দুল মুছ্ছবীরের ছেলে, তাকে সিলেট এম.এ.জি. উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email