বিএনপিকে ধ্বংসের চক্রান্তে সরকার: মির্জা ফখরুল

0
502

সরকার বিএনপিকে ধ্বংস করার চক্রান্ত থেকে এ দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাদের কারাগারে নিচ্ছে বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার বিকেলে এক বিবৃতিতে এ অভিযোগ করেন বিএনপি মহাসচিব।

নাশকতার মামলায় যশোরে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামসহ ৪৩ নেতা-কর্মীকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিলের ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়ে এ বিবৃতি দেওয়া হয়।

বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশব্যাপী বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের, উদ্দেশ্যপ্রণোদিতভাবে চার্জশিট প্রদান, গ্রেপ্তার, কারান্তরীণ ও নির্যাতনের মাধ্যমে দেশের বৃহত্তম রাজনৈতিক দল বিএনপিকে ধ্বংস করার চক্রান্ত কোনোক্রমেই ফলপ্রসূ হবে না।

তিনি বলেন, গণতন্ত্রের শেষ চিহ্নটুকু মুছে দিয়ে দেশে এক ব্যক্তির শাসন কায়েম করতেই দেশব্যাপী চলমান অপশাসনের অংশ হিসেবেই তরিকুল ইসলামসহ বিএনপির ৪৩ নেতা-কর্মীর বিরুদ্ধে নাশকতার মিথ্যা মামলায় চার্জশিট দেওয়া হয়েছে। চার্জশিটভুক্ত বিএনপি নেতা-কর্মীরা সন্দেহাতীতভাবে সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার। মির্জা ফখরুল অবিলম্বে নেতা-কর্মীদের নামে দায়ের করা নাশকতার মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।