রসিক নির্বাচনের ফলাফল সরকারের প্রতি জনগণের অনাস্থা: বি. চৌধুরী

0
543

নিজস্ব প্রতিবেদক: রসিক নির্বাচনের ফলাফল সরকারের প্রতি জনগণের অনাস্থা মন্তব্য করে অব্যাহত গুম-খুন-দুর্নীতি-দুবৃত্তায়নের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়ানোর শেষ সময় বলে মন্তব্য করেছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রমাণিত হয়েছে আ.লীগ-বিএনপির জনপ্রিয়তা কমেছে। জনগন তাদের হাত থেকে মুক্তি চায়। জনগন নতুন শক্তির আকাংখা নিয়ে পরিবর্তনের পক্ষে অবস্থান নিয়েছে।

ফটোজর্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ জন দল (বিজেডি) আয়োজিত আলোচনা সভায় শুক্রবার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রসিক নির্বাচনে সরকারী দল ভোট কারচূপি করতে পারে নাই। এ কারণেই তাদের পরাজয় স্বীকার করে নিতে হয়েছে। এর মধ্য দিয়ে সরকারের প্রতি অনাস্থা জানিয়েছে জনগন। দেশবাসী জনগনের পক্ষের রাজনৈতিক শক্তির পথ চেয়ে আছে। আর যুক্ত ফ্রন্ট জনগনের সেই কাংঙ্খিত মুক্তি সংগ্রামে নেতৃত্ব দিবে।

বিজেডি’র চেয়ারম্যান ডাঃ এস.এম শাজাহান এর সভাপতিত্বে ও মহাসচিব মাহবুবুর রহমান জয় চৌধুরীর সঞ্চালনায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, মিথ্যুক, ভন্ড, প্রতারকরা বর্তমানে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত রয়েছে। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতেই যুক্তফ্রন্ট। এই ফ্রন্ট মানুষের মুক্তি সংগ্রামের নেতৃত্ব দিবে।