Home বিভাগীয় সংবাদ সিলেটে মা-ছেলে খুন, শিশু সন্তানকে উদ্ধার

সিলেটে মা-ছেলে খুন, শিশু সন্তানকে উদ্ধার

437
0

সিলেট: সিলেট নগরীর খারপাড়ার মিতালী আবাসিক এলাকা থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১২টার দিকে মিতালী ১৫/জে নম্বর বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। বাসার দুই রুমে দু’জনের লাশ পাওয়া গেছে। এসময় জীবিত উদ্ধার করা হয় রাইসা নামের ৫ বছরের একটি শিশুকে। নিহতরা হলেন রোকেয়া বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রোকন (১৬)। এদিকে ঘটনার পর থেকে ওই বাসার গৃহকর্মী তানিয়াকে (১৬) খুঁজে পাওয়া যাচ্ছে না।

রোকেয়া বেগম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার প্রবাসী হেলাল আহমদের স্ত্রী ও একজন পার্লার ব্যবসায়ী । রোকন এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। পুলিশ নিহত রোকেয়ার বাসা থেকে তার ব্যবহৃত কম্পিউটারটি জব্দ করেছে। আর জীবিত উদ্ধার হওয়া রোকেয়ার শিশু সন্তান রাইসাকে নেয়া হয়েছে পুলিশ হেফাজতে ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জানা যায়, রোকেয়া বেগম তার ছেলে ও মেয়েকে নিয়ে খারপাড়ার মিতালী আবাসিক এলাকার ওই বাসার নিচ তলায় গত এক বছর থেকে ভাড়া থাকতেন। তাদের সাথে বাসায় একটি কাজের মেয়েও থাকত।

নিহত রোকেয়ার ভাই জাকির হোসেন জানান, গত শুক্রবার পরিবারের সদস্যদের সাথে রোকেয়াদের সর্বশেষ যোগাযোগ হয়। ওই দিন সন্ধ্যা থেকে তারা রোকেয়ার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় রোববার বোনের খোঁজ নিতে খারপাড়ার বাসায় আসেন জাকির হোসেন। বাসায় এসে ভেতর থেকে তিনি তাদের দরজা বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকির পরও কেউ দরজা না খোলায় তিনি বাড়ির মালিককে খবর দেন।

Previous articleগোপালগঞ্জে বাস উল্টে নিহত বেড়ে ৮
Next articleশান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী