Home আঞ্চলিক সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার শীতবস্ত্র বিতরণ

443
0

কেএ শহীদুল, সুনামগঞ্জ প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ৫টি ইউনিয়নে ১ হাজার অসহায়,হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল থেকে বিএনপির সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল লতিফ জেপি”র নিজেস্ব উদ্যোগে উপজেলার সলুকবাদ,পলাশ,ধনপুর,দক্ষিণ বাদাঘাট,ফতেপুর এই ৫টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের একহাজার হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রথমে সলুকাবাদ ইউনিয়নের রতারগাঁও স্কুল এন্ড কলেজের মাঠে ২শতাধিক দরিদ্র শীতার্তদের মধ্যে বিতরণ করা হয়। সেখান থেকে পলাশ ইউনিয়নের মাঝাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আরো ২ শতাধিক শীতার্তদের মধ্যে বিতরণ করেন,ধনপুর ইউনিয়নের সাতাঁরকোণা ইবতেদায়ী মাদ্রাসার মাঠে গ্রামবাসীর মধ্যে ২শতাধিক কম্বল বিতরণ করেন । পরে দক্ষিন বাদাঘাট ইউনিয়ন পরিষদে ২শতাধিক কম্বল ও ফতেহপুর ইউনিয়নের রহিঙ্গারচর বাজার পয়েন্টে আরো ২ শতাধিক শীতার্ত মানষুজনসহ মোট ১হাজার শীূতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন এই নেতা।
বিভিন্ন অনুষ্ঠানে সুজন আহমদ এর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যে বিএনপির ্উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি দানবীর আলহাজ¦ আব্দুল লতিফ জেপি।
এ সময় আরো বক্তব্য রাখেন সালুকাবাদ ইউনিয়নের চেয়ারম্যান রৌওশন আলী, পলাশ ইউনিয়নে সাবেক ইউ/পি চেয়ারম্যান আব্দুস সুবহান,ধনপুর ইউনিয়নের জেলা শ্রমিক দলের যুগ্ন সম্পাদক আবুল কালাম, দক্ষিণ বা˜াাঘাট ইউনিয়নে বিএনপি নেতা আবু জাফর উসমানী, ও ফতেহপুর ইউনিয়নে বিএনপি নেতা জামির জালাল এবং সরকারী সরকারী কলেজের ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল করিম,সুনামগঞ্জ জেলা পেশাজীবি দলের সাধারন সম্পাদক এ্যাড. কামাল হুসেন, আইনজীবি ফোরাম নেতা এ্যাড. সাজ্জাদ হুসেন,জেলা শ্রমিক দলের যুগ্ন সাধারণ সম্পাদক মজিবুর চৌধুরী ঝন্টু, যুবদল নেতা ফারুক আহমেদ, রাকিব আলী।
এসময় উপস্থিত ছিলেন সালুকাবাদ ইউ/পি বিএনপি নেতা কামাল উদ্দিন,মুজিবুর রহমান, গিয়াস উদ্দিন, জুলহাস, পলাশ ইউ/পি সদস্য রইছ উদ্দিন,আব্দুল কাদির ,সাবেক ইউ/পি সদস্য আমির হুসেন,ধনপুর ইউ/পি নেতা নজরুল ইসলাম দক্ষিন বাদাঘাট ইউ/পি বিএনপি নেতা আবুল খায়ের, বিল্লাল হুসেন, সিদ্দিক নজরুল ,ফতেহপুর ইউ/পি সাবেক সদস্য চিত্তরঞ্জণ তালুকদার,ফতেপুর ইউনিয়ন বিএনপি নেতা জামির জালাল প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, দানবীর আলহাজ¦ আব্দুল লতিফ জেপি বলেন,আমি বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা,স্বাধীনতার ঘোষক ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আদর্শের একজন কর্মী । আজ শীতে কাবু সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষের পাশে দাড়াঁনোর নির্দেশ পেয়েছি। তাই নিজের স্ব-উদ্যোগে আমি সাধ্যমতো এই অঞ্চলের অসহায়,গরীব ও দুস্থ মানুষজনের পাশে দাড়িয়েছি। আমার ব্যক্তিগতভাবে চাওয়া পাওয়ার কিছু নেই আছে শুধু ভালবাসা ও দুঃখী মানুষজনের পাশে দাড়াঁনো প্রত্যয়। এই সরকার দেশের মানুষের ভোটাধিকার হনন করে আজ দেশকে একটি কারাগারে পরিণত করেছে। তাই দেশের মানুষজন আজ দেশনেত্রী ও তিনবারের সাবেক প্রধানমস্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গনতন্ত্র পূনরুদ্ধারে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের মাধ্যমে সকল দলের অংশগ্রহনে এবং দেশের আপামর জনগনের ভোটাধিকার প্রদানের নিশ্চয়তা চাচ্ছে। তাই অবিলম্বে জনগনের এই দাবী মেনে নিতে সরকারের নিকট জোর দাবী জানান।

Previous articleশিলা মেধাবৃত্তি’র ফলাফল প্রকাশ
Next articleনির্বাচনকে ঘিরে অর্থনীতির ঝুঁকিও বাড়বে: সিপিডি