জগন্নাথপুরের কেশবপুর বাজার তদারক কমিটির নির্বাচন সম্পন্ন

0
519
blank
blank

জগন্নাথপুর প্রতিনিধি: বিপুল উৎসাহ উদ্দীপনা আনন্দমূখর পরিবেশে সুষ্টু ও শান্তিপূর্নভাবে উপজেলার পৌর শহরের ব্যস্ততম ব্যবসা কেন্দ্র কেশবপুর বাজারের তদারক কমিটির নির্বাচন গত কাল বুধবার সম্পন্ন হয়েছে। কেশবপুর বাজারে স্থাপিত ভোট কেন্দ্রে সকাল ৯ টা থেকে ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্টিত হয়। বাজারের ব্যবসায়ী ১৪২ জন ভোটারের মধ্যে ১৪২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোঃ ছানাফর আলী ফুটবল প্রতিকে ৯৫ ভোট পেয়ে সাধারন সম্পাদক পদে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী সাবেক সাধারন সম্পাদক আজাদ খাঁ (আনারস) প্রতীকে পেয়েছেন ৪৫ ভোট পান।
মোঃ জুনায়েদ আহমদ (আব্দুল হেকিম) ছাতা প্রতিকে ৮৬ টি ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী মনির হোসেন মুন্না ঘড়ি প্রতিকে পেয়েছেন ৩০ ভোট, আনোয়ার হুসেন আনু মাচ প্রতিকে ২৩ ভোট পেয়েছেন।
নির্বাচনকে ঘীরে দিনভর ভোটারসহ কেশবপুর বাজারের ব্যবসায়ী, কর্মচারী ও উতসুক জনসাধারনের মধ্যে আনন্দমূখর পরিবেশের সৃষ্টি হয়। ভোটাররা সুষ্টু ও শান্তিপূর্নভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারায় নির্বাচনের দায়িত্বে সংশ্লিষ্টদের প্রতি অভিনন্দন জানান।