মুদি ব্যবসার আড়ালে ঝিনাইদহের মডার্নপাড়া বাজারে মাদক ব্যবসা, আটক ১, মামলা দায়ের

0
115
blank
blank

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি সরকার মাদক ব্যবসার বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। চলছে মাদকের বিরুদ্ধে অভিযান। বিভিন্ন ব্যবসার আড়ালে চলছে মাদক ব্যবসা। এমনি একটি ঘটনা ঘটছে ঝিনাইদহ জেলার ঝিনাইদহ সদর থানার অন্তর্গত মডার্নপাড়া নামক বাজারে।
ঘটনার বিবরণে জানা যায়, ঝিনাইদহ সদর থানার মডার্নপাড়া বাজারে মোস্তফা জেনারেল ষ্টোর নামে একটি মুদির দোকান প্রতিষ্ঠা করেন মডার্নপাড়া গ্রামের মৃত মোঃ গোলাম মোস্তফার ছেলে মোঃ সানি রেজা। মোদির দোকান ব্যবসার আড়ালে তার সাথে আন্ত জেলা মাদক চোরা কারবারীদের সম্পর্ক গড়ে উঠে। মোঃ সানি রেজা তার দোকানে মদ, গাজা ও হেরোইন রেখে এলাকার উঠতি যুবকদের নিকট খুচরা বিক্রয় করে অবৈধ টাকা আয় করতে থাকে। বিষয়টি এলাকার গন্যমান্য কিছু ব্যক্তি জানতে পেরে পুলিশকে অবহিত করেন।
ঝিনাইদহ সদর থানা পুলিশ গোপনে সোর্স নিয়োগ করে। ঘটনার সত্যতা পেয়ে পুলিশ গত পহেলা মে ২০২০ ইং তারিখে ঝিনাইদহ থানা পুলিশ মোঃ সানি রেজার দোকান ঘেরাও করে। দোকানে তল্লাশি চালিয়ে দোকানের ষ্টোর রুম থেকে প্রায় ৫০০ গ্রাম গাঁজা ও খুচরা বিক্রির জন্য রাখা ৫০ পুরিয়া হেরোইন উদ্ধার করে। পুলিশ মোঃ সানি রেজা ও তার ভাই মোঃ একেএম শাহানশাহকে গ্রেফতার করে। একেএম শাহানশাহের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ বাদী হয়ে মাদক ব্যবসায়ী মোঃ সানি রেজার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করে।
মোঃ সানি রেজাকে গ্রেফতারের জন্য এলাকার গন্যমান্য ব্যক্তিগন সন্তুষ্টি প্রকাশ করেন।