আওয়ামী লীগ নেতাকর্মীদের সংযতভাবে কথা বলার নির্দেশ প্রধানমন্ত্রীর

0
140

ঢাকা: বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে অর্থ চুরি ও যুক্তরাজ্যে কার্গো বিমান চলাচল বন্ধ দুটি ঘটনাই স্পর্শকাতর হওয়ায় এসব ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সংযতভাবে কথা বলার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সব ব্যাপারে সবাইকে কথা না বলতে এক ধরনের বিধি আরোপ করেছেন তিনি। সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় দলের নেতাদের প্রতি এ নির্দেশ দেন প্রধানমন্ত্রী। সভায় সভাপতিত্ব করেন বোর্ডের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী নেতাদের উদ্দেশ্যে বলেছেন, বাংলাদেশ ব্যাংকের টাকা চুরির ঘটনা ও কার্গো বিমান বন্ধের দুটি ঘটনাই অত্যন্ত স্পর্শকাতর। এগুলোর সঙ্গে দেশের ভাবমূর্তি জড়িত। তাই এগুলো সম্পর্কে না জেনে, না বুঝে কেউ কথা বলবেন না। তাছাড়া সব বিষয়ে সবাইকে কথা বলতে হবে কেন-প্রশ্ন তোলেন শেখ হাসিনা।
সভায় তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল থেকে পাঠানো প্রার্থী তালিকা যাচাই-বাছাই করা হয়। তৃতীয় দফা নির্বাচনে সর্বমোট ৭১২টি ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা রয়েছে। সোমবার সন্ধ্যার এ বৈঠকে প্রায় সাড়ে ৬শ প্রার্থী যাচাই-বাছাই করা সম্পন্ন হয়েছে। বাকিগুলো আগামী বুধবার বৈঠক বসে ঠিক করার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email