Home বিশেষ সংবাদ কুষ্টিয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ২০

কুষ্টিয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ২০

314
0

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের অধিপাত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। সংঘর্ষে ইমান আলী ও শাহাবুদ্দিন নামে ২জন নিহত ও গুলিবিদ্ধসহ অন্তত ২০জন আহত হয়েছে। শনিবার সকাল ৬টা থেকে দফায় দফায় ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে বর্তমান চেয়ারম্যান সমর্থক কেরামত আলী সাবেক চেয়ারম্যান বখতিয়ার গ্রুপের মধ্যে এ সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

ঝাউদিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ দিলিপ কুমার জানান, সমাজিক দলাদলি ও অধিপাত্য বিস্তার নিয়ে শনিবার ভোর থেকে ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে বর্তমান ও সাবেক চেয়ারম্যান সমর্থিত সুজা মেম্বাব ও মজিদ মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি শুরু হয়। প্রায় দুই ঘন্টাব্যাপী দফায় দফায় এই সংঘর্ষে ইমাম আলী ও শাহাবুদ্দিন নামে ২জন নিহত ও গুলিবিদ্ধসহ অন্তত ২০জন আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় ৮জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সদ্য শেষ হওয়া ইউপি নির্বাচনে ঝাউদিয়া ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পান বখতিয়ার হোসেন। বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়লাভ করেন কেরামত আলী। নির্বাচনের পর থেকে বর্তমান ও সাবেক এই দুই চেয়ারম্যানের সমর্থকদের প্রতিনিয়ত হামলা-পাল্টা হামলার ঘটনায় অশান্ত হয়ে উঠেছে ঝাউদিয়া ইউনিয়ন। সর্বশেষ সোমবার রাত ১টার দিকে ইউনিয়নের আলীনগরসহ কয়েকটি গ্রামে হামলায় শতাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট হয়।

Previous articleআলোচনার আহ্বান বিএনপির
Next articleওয়াশিংটনে বন্দুকধারীর গুলিতে নিহত ৪