জগন্নাথপুরে ৪০০ গ্রাম গাঁজা ও ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

0
467
blank

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ৪০০ গ্রাম গাঁজা ও ২৫ পিস ইয়াবাসহ ৩ ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৮ আগস্ট) বিভিন্ন সময়ে একাধিক স্থান থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার (২৯ আগস্ট) সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা পুলিশ নিশ্চিত করেছে।

থানা পুলিশের প্রেরিত বার্তা থেকে জানা যায়- গ্রেফতারকৃতদের মধ্যে ২০০ গ্রাম গাঁজাসহ উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কদমতলা গ্রামের মৃত আব্দুল হকের ছেলে সাইদুর রহমান সাদ্দামকে গ্রেফতার করেন জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) লুৎফুর রহমান।

এছাড়া অপর আরেক ব্যাক্তিকে ২৫ পিস ইয়াবাসহ রুমান আহমদ  টনিক নামের এক যুবককে গ্রেফতার করেন জগন্নাথপুর থানার এএসআই আফছার আহম্মেদ। গ্রেফতারকৃত টনিক জগন্নাথপুর পৌরসভার জগন্নাথপুর নোয়াহাটি গ্রামের মৃত ছোয়াব আলী ছেলে।

তাছাড়া আরও ২০০ গ্রাম গাঁজাসহ উপজেলার মিরপুর ইউনিয়নের বাউরকাপন গ্রাম থেকে এমদাদুল হক-কে গ্রেফতার করেন থানা পুলিশের এসআই গোলাম মোস্তফা। সে একই এলাকার আখলুছ মিয়ার ছেলে।

উভয় বিষয়ে তিনটি মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী জানান, তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।